Sunday 7 January 2018

শেয়ার ২ টির দিকে নজর রাখতে পারেন

SHASHADNIM শেয়ার টি ৫২ উইক লো প্রাইচ ৬০ টাকা বর্তমান দাম ৬৩.৯০ টাকা। শেয়ারটি তার লাস্ট ১ বছরের লো প্রাইচ থেকে ৬.৫% দাম বৃদ্ধি পেয়েছে। তার ৫২ উইক হাই প্রাইচ ৮৮.৯০ টাকা। শেয়ারটির RSI -62.94 এবং MFI -70.50 এ অবস্থান করছে ।MACD লাইন বুলিশ ক্রস ওভার হয়েছে। ভলিউম আস্তে আস্তে ভাল করতে চেষ্টা করছে । গুটি গুটি করে দাম বাড়ার চেষ্টা করছে । সার্বিক মার্কেটএর সাথে লাস্ট ডে অনুসারে বিবেচনা করলে  এই শেয়ারের অবস্থান অনেক ভাল। শেয়ারটির ন্যাভ অনেক ভাল ৪৭.৩৪ টাকা। ট্যাকনিক্যাল অ্যাানালাইসিস অনুসারে তার ৭৪ টাকার আসে পাশে একটা রেজিস্টেন্স ধরে নিতে পারেন ।
নিচের চিত্রে একটা নমুনা চার্ট দেওয়া হল ঃ



PRIMETEX শেয়ার টি ৫২ উইক লো প্রাইচ ২২.৬০ টাকা বর্তমান দাম ২৬.৭০ টাকা। শেয়ারটি তার লাস্ট ১ বছরের লো প্রাইচ থেকে ১৮% দাম বৃদ্ধি পেয়েছে। তার ৫২ উইক হাই প্রাইচ ৩৬.৪০ টাকা। শেয়ারটির RSI -60 এবং MFI -54 এ অবস্থান করছে ।MACD লাইন বুলিশ ক্রস ওভার হয়েছে।
 ভলিউম আস্তে আস্তে ভাল করতে চেষ্টা করছে । গুটি গুটি করে দাম বাড়ার চেষ্টা করছে । সার্বিক মার্কেটএর সাথে লাস্ট ডে অনুসারে বিবেচনা করলে  এই শেয়ারের অবস্থান অনেক ভাল । শেয়ারটির ন্যাভ অনেক ভাল ৪৮.৪৮ টাকা।ট্যাকনিক্যাল অ্যাানালাইসিস অনুসারে তার ৩৪-৩৫ টাকার আসে পাশে একটা রেজিস্টেন্স ধরে নিতে পারেন ।
নিচের চিত্রে একটা নমুনা চার্ট দেওয়া হল ঃ


No comments:

Post a Comment

Thanks